আজ ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

কিশোরগঞ্জের হাওরে নিখোঁজ কার্গো শ্রমিক উদ্ধারের চেষ্টায় ডুবুরি দল

নিজস্ব প্রতিনিধি ঃ কিশোরগঞ্জের ইটনায় হাওরে আটকে পড়া কার্গো জাহাজ ছাড়াতে গিয়ে এক শ্রমিক নিখোঁজ দিনব্যাপী উদ্ধারের জন্য অভিযান চালাচ্ছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল।
সোমবার (১০ জুলাই) সন্ধ্যায় উপজেলার হাজারিকান্দা হাওরের তৌফিক পল্লীর সামনের হাওরে একটি কার্গো জাহাজ আটকে পড়ায় ছাড়াতে গিয়ে নিখুঁজ হন মুসলিম উদ্দিন (৫০) নামে এক শ্রমিক।
নিখোঁজ মুসলিম উদ্দিন সুনামগঞ্জ জেলার জামালগঞ্জ উপজেলার ত্রিপুরা গ্রামের মান্নান মিয়ার ছেলে। তিনি পাথর বোঝাই কার্গো জাহাজের শ্রমিক হিসেবে কাজ করতেন।
কিশোরগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার আবুজর গিফারী এসব তথ্য নিশ্চিত করে জানান, সোমবার (১০ জুলাই) সন্ধ্যায় পাথরবোঝাই কার্গো জাহাজ ইটনা উপজেলার হাজারি হাওরের তৌহিদ পল্লীর সামনের এলাকায় আটকে যায়। আটকে যাওয়া ওই কার্গো জাহাজটি ওই স্থান থেকে ছাড়াতে হাওরে নামেন ওই শ্রমিক। জাহাজটি ছাড়িয়ে উঠার সময় তিনি তলিয়ে যান।
খবর পেয়ে মঙ্গলবার (১১ জুলাই) সকাল ৮টা থেকেই কিশোরগঞ্জ ফায়ার সার্ভিসের ডুবুরি লিডার আমিনুর রহমানের নেতৃত্বে একটি ডুবুরি দল উদ্ধার অভিযান পরিচালনা করে যাচ্ছেন। এখনও তলিয়ে যাওয়া শ্রমিককে উদ্ধার করতে পারেননি তারা। হাওরে প্রবল বাতাস ও স্রোত থাকার কারণে উদ্ধার অভিযান বিলম্ব হচ্ছে বলেও জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category